ঢাকারবিবার , ৯ জুন ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ঠাকুরগাঁওয়ে আইন-শৃঙ্খলা কমিটির সভা অনুষ্ঠিত

Ranisankailnews24
জুন ৯, ২০২৪ ৫:৫৬ অপরাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ ঠাকুরগাঁওয়ে জেলা আইন শৃঙ্খলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত হয়েছে।

০৯ জুন রবিবার জেলা প্রশাসন, ঠাকুরগাঁও কর্তৃক আয়োজিত জেলা আইন শৃঙ্খলা কমিটির সভায় উপস্থিত ছিলেন জনাব রমেশ চন্দ্র সেন, এমপি, সভাপতি, পানি সম্পদ মন্ত্রনালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটি ও সদস্য, উপদেষ্টা পরিষদ, বাংলাদেশ আওয়ামী লীগ, জনাব উত্তম প্রসাদ পাঠক, পিপিএম-সেবা, পুলিশ সুপার, ঠাকুরগাঁও ও জনাব মোঃ মাহবুবুর রহমান, জেলা প্রশাসক, ঠাকুরগাঁও মহোদয়,এবং সকল ইলেকট্রনিকস মাল্টিমিডিয়ার গণমাধ্যম কর্মীগন।
সভায় পুলিশ সুপার মহোদয় ঠাকুরগাঁও জেলা পুলিশের অর্জনসমূহ, মাদক নিয়ন্ত্রনে কঠোর আইন প্রয়োগ, বাল্য বিবাহ ও নারী নির্যাতন প্রতিরোধ, যানজট নিরসন, চুরি ও ডাকাতি প্রতিরোধ এবং দিবারাত্রি পুলিশি টহল জোরদার সহ নানা দিক নিয়ে আলোচনা করেন। পাশাপাশি ঠাকুরগাঁও জেলার আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রনে সকলের সহযোগিতা কামনা করেন তিনি।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।