ঢাকাসোমবার , ৭ নভেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা

নাটোরে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত

Ranisankailnews24
নভেম্বর ৭, ২০২২ ৪:৪৯ অপরাহ্ণ
Link Copied!

খঃ তানজিবুল স্টাফ রিপোর্টারঃ জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও আলোচনা সভার মধ্য দিয়ে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালন করা হয়েছে।

সোমবার (৭ নভেম্বর) বেলা ১১ টার দিকে শহরের আলাইপুরস্থ জেলা বিএনপির অস্থায়ী কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় ভার্চুয়ালে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, কেন্দ্রীয় বিএনপির সাংগঠনিক সম্পাদক এ্যাডভোকেট এম রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

এসময় আরও বক্তব্যে রাখেন- নাটোর জেলা বিএনপির ভারপ্রাপ্ত আহবায়ক মোঃ শহিদুল ইসলাম বাচ্চু, সদস্য সচিব রহিম নেওয়াজ, যুবদলের সভাপতি এ হাই তালুকদার ডালিম, পৌর বিএনপির সদস্য সচিব বাবুল চৌধুরি, মহিলা দলের সাবেক সভাপতি সুফিয়া হক প্রমুখ।

এ সময় বক্তারা বলেন , ১৫ আগষ্টের পর দেশে স্বাধীনতা সার্বভৌমত্ব নিরপেক্ষ ভোটের অধিকার ছিলো না ঠিক সেই সময় ৭ নভেম্বর বিপ্লবের মাধ্যমে অধিকার আদায় করা হয়। ঠিক একই রকম ভাবে দেশে আজ গণতন্ত্র নাই, ভোটের অধিকার নেই, দেশ আবার অন্ধকারে নিমর্জিত হচ্ছে। তাই দেশকে এই অন্ধকার থেকে উদ্ধার করতে আরেকটি বিপ্লব করতে হবে। এজন্য সবাইকে একসাথে দেশ রক্ষায় ঝাঁপিয়ে পড়তে হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।