ঢাকামঙ্গলবার , ৮ নভেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

গুনীজন সংবর্ধনায় ভূষিত কথাসাহিত্যিক ফেরদৌসী রুবী

Ranisankailnews24
নভেম্বর ৮, ২০২২ ৬:০৬ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক :-নৈতিকতা এবং ঐক্যবদ্ধতা হোক আমাদের অঙ্গিকার, জ্ঞানের আলোয় আলোকিত হোক আমাদের চারিধার -এই মূলমন্ত্রকে ধারন করে দেশের অসহায় মানুষদের জন্য কাজ করে যাচ্ছে কথাসাহিত্যিক ফেরদৌসী রুবী।

কথাসাহিত্যিক ফেরদৌসী রুবী সমাজের নানা অসংগতি নিয়ে তার লেখনীর মাঝে তুলে ধরার চেষ্টা করেন।গত ২২ অক্টোবর সাভারে গণবিশ্ববিদ্যালয়ে বিজয় উৎসব ও গুনীজন সংবর্ধনাতে বিশিষ্ট কথাসাহিত্যিক ও রাজনীতিবীদ হিসেবে গুনী সম্মননায় ভূষিত হন ফেরদৌসী রুবী।ফেরদৌসী রুবী একজন সফল নারী উদ্যোক্তা।ফেরদৌসী রুবী অসহায় অবহেলিত মানুষদের জন্য দীর্ঘদিন ধরে কাজ করে যাচ্ছেন। জাগ্রত তারুণ্যের প্রতিষ্ঠাতা শাহারিয়ার সাহিদ জানান কথাসাহিত্যিক ফেরদৌসী রুবী একজন মানবিক মানুষ তিনি সবসময়ই অসহায় মানুষদের পাশে এগিয়ে এসেছেন।

তিনি একজন গুনী মানুষ তাই এই গুনী সম্মননা তার ভালোকাজকে উৎসাহিত ও বেগবান করবে। কথাসাহিত্যিক ফেরদৌসী রুবীর লেখনী ইতিমধ্যেই তরুণ মহলে সুনাম কুড়িয়েছেন।গুনীজন সম্মননাতে সাহিত্যে কথাসাহিত্যিক ফেরদৌসী রুবীর পাশাপাশি সম্মাননা পান বিশিষ্ট লেখক ও নির্মাতা কিংকর আহসান, শিক্ষক ও গবেষক হিসেবে ড.মুসলিমা জাহান,অভিনয়ে ড.এজাজ,বীর মুক্তিযোদ্ধা এটিএম হান্নানসহ প্রমুখরা।উক্ত গুনীজন সংবর্ধনা শেষে সাংস্কৃতিক সন্ধ্যাতে পারফর্ম করেন দেশসেরা ব্যান্ড অ্যাশেজ, জাতীয় চলচিত্র পদক প্রাপ্ত শিল্পী বেলাল খান, মীরাক্কেলের রাশেদসহ বিভিন্ন বিশ্ববিদ্যালয় ও মেডিকেলের শিক্ষার্থীরা।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।