ঢাকামঙ্গলবার , ১৩ ডিসেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা

লালপুর হানাদার মুক্ত দিবস পালন

Ranisankailnews24
ডিসেম্বর ১৩, ২০২২ ৬:২১ অপরাহ্ণ
Link Copied!

মেহেরুল ইসলাম মোহন নাটোরঃনাটোরের লালপুরে বিজয় র‌্যালী ও আলোচনা সভার মধ্য দিয়ে লালপুর হানাদার মুক্ত দিবস পালন করেছে উপজেলা প্রশাসন।

স্বাধীনতার দীর্ঘ ৫১ বছর পরে এই প্রথম স্থানীয় প্রশাসনের আয়োজনে দিবসটি পালন করা হয়েছে বলে জানা গেছে।
দিবসটি উপলক্ষ্যে মঙ্গলবার(১৩ই ডিসেম্বর-২২) সকালে বিজয় র‌্যালী শেষে লালপুর উপজেলা সম্মেলনকক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
উক্ত সভায় বীর মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক,বীর মুক্তিযোদ্ধা বয়েতউল্লাহ, বীর মুক্তিযোদ্ধা সামসুলহক, বীর মুক্তিযোদ্ধো কে.এম. শাহাদাত ঈমাম রঞ্জু,উপজেলা নির্বাহী অফিসার(ভারপ্রাপ্ত)ও উপজেলা সহকারী কমিশনার (ভূমি)দেবাশীষ বসাক, উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী, উপজেলা আওয়ামী-লীগের সভাপতি আফতাব হোসেন ঝুলফু,গোপালপুর অনার্স কলেজের অধ্যক্ষ বাবুল আকতার,উপজেলা আওয়ামীলীগের সাবেক মহিলা বিষয়ক সম্পাদিকা কাজী আছিয়াজয়নুল বেনু, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান লাবনী সুলতানা সহ বিভিন্ন সূধীজনরা উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।