ঢাকাবৃহস্পতিবার , ২৫ মে ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

এই প্রথম ফুলপুরে রেমিট্যান্স যোদ্ধাদের সম্মাননা প্রদান

Ranisankailnews24
মে ২৫, ২০২৩ ৮:২০ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ ফুলপুর প্রতিনিধিঃ – মোঃ কামরুল ইসলাম খানঃ ময়মনসিংহের ফুলপুরে প্রশাসনের পক্ষ থেকে উপজেলায় বৈধ পথে বৈদেশিক মুদ্রা প্রেরণকারী রেমিট্যান্স যোদ্ধাদের সম্মাননা প্রদান করা হয়েছে।

২৫ মে বৃহস্পতিবার বিকাল ৩ টায় উপজেলা পরিষদ সম্মেলন কক্ষে প্রেরণকারী রেমিট্যান্স যোদ্ধাদের
সম্মাননা দেওয়া হয়। এ সময় ফুলপুর উপজেলা নির্বাহী কর্মকর্তা এম সাজ্জাদুল হাসানের সভাপতিত্বে বক্তব্য রাখেন, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) অমিত রায় কল্লোল, ফুলপুর থানার অফিসার ইনচার্জ মোঃ আব্দুল্লাহ আল মামুন, সোনালী ব্যাংকের ম্যানেজার সুমন সরকার, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন সরকার, বীর মুক্তিযোদ্ধা বিজয় চন্দ্র বিশ্বাস, সাংবাদিক বিল্লাল হোসাইন, সাংবাদিক মোস্তফা খান শাহ নাফিউল্লাহ সৈকত প্রমুখ।
এছাড়া উপস্থিত ছিলেন, অগ্রণী ব্যাংকের প্রিন্সিপাল অফিসার মাজারুল হক, বিভিন্ন ব্যাংকের কর্মকর্তা -কর্মচারী এবং প্রবাসীদের পরিবারের সদস্য গণ এসময় উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।