ঢাকাশুক্রবার , ২৮ জুলাই ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

এসএসসি’তে ‘মোক্তার আলী ফাউন্ডেশন’র চেয়ারম্যানের নাতি ফাহিমের জিপিএ ৫ লাভ

Ranisankailnews24
জুলাই ২৮, ২০২৩ ৯:২৫ অপরাহ্ণ
Link Copied!

ফারুক আহমদ,স্টাফ রিপোর্টারঃ সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের আলহাজ্ব মোক্তার আলী ফাউন্ডেশনের চেয়ারম্যান মোক্তার আলীর নাতি ফাহিম আহমদ এবারের এসএসসি চুড়ান্ত পরীক্ষায় জিপিএ ৫ অর্জন করেছে।

ফাহিম বিশ্বনাথের মেরিট কেয়ার স্কুল থেকে এসএসসি পরীক্ষা দিয়ে এই ফলাফল অর্জন করে।

সে (ফাহিম) স্হানীয় উপজেলার চানপুর লতিফিয়া হাফিজিয়া মাদ্রাসার সাবেক সাধারণ সম্পাদক দরাছ মিয়া ও রুহেনা বেগম দম্পতির একমাত্র সন্তান ও ক্রীড়ানুরাগী ব্যক্তিত্ব সুমন মিয়ার ভাতিজা এবং দৌলতপুর ইউনিয়নের ৫ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মরহুম ছিদ্দেক আলীর নাতি।

ফাহিম বলেন পড়ালেখার পেছনে বাবা-মা ও শিক্ষক/শিক্ষকার প্রেরণায় এগিয়ে যাচ্ছেন। ভবিষৎতে আরো ভাল ফলাফল অর্জন করে উচ্চতর ডিগ্রির জন্য বিদেশে পাড়ি দিতে চাই। এজন্য সকলের দোয়া কামনা করি।

তার (ফাহিমের) কৃতিত্বপূর্ণ ফলাফলের জন্য তার দাদা যুক্তরাজ্য প্রবাসী আলহাজ্ব মোক্তার আলী ফাউন্ডেশনের চেয়ারম্যান আলহাজ্ব মোক্তার আলী তার প্রতিষ্টানের সকল শিক্ষক শিক্ষিকাকে কৃতজ্ঞতা জানিয়েছেন এবং ফাহিমের জন্য সকলের নিকট দোয়া চেয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।