ঢাকারবিবার , ২৪ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা

খানসামায় নাশকতা মামলায় বিএনপি’র তিন নেতা গ্রেপ্তার

Ranisankailnews24
ডিসেম্বর ২৪, ২০২৩ ১:৪৯ অপরাহ্ণ
Link Copied!

আজিজার রহমান,খানসামা (দিনাজপুর) প্রতিনিধি; দিনাজপুরের খানসামায় নাশকতার মামলায় বিএনপির তিনকে গ্রেপ্তার করেছে থানা পুলিশ। শনিবার (২৩ ডিসেম্বর) দিবাগত রাতে উপজেলার বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন- উপজেলার গোবিন্দপুর গ্রামের মৃত তাজীম উদ্দিনের ছেলে উপজেলা যুবদলের যুগ্ম আহবায়ক মো. রাশেদুজ্জামান স্মৃতি (৪২) ও মৃত ইউসুফ আলী শাহ্ এর ছেলে মো. ইয়াসিন আলী (৩৯), টংগুয়া গ্রামের মৃত সাইফুদ্দিন আহমেদের ছেলে ভেড়ভেড়ী ইউনিয়ন স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ সাইয়াদুল ইসলাম মুক্তি (৫৪)।

খানসামা থানার ওসি মো. মোজাহারুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, ইতিপূর্বে তাদের নামে একটি নাশকতার মামলা রয়েছে। নাশকতা মামলায় তাদের গ্রেপ্তার করে রবিবার (২৪ ডিসেম্বর) দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।