ঢাকাসোমবার , ২৭ মে ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

গাজীপুর পূবাইলে ঋণের চাপে যুবকের আত্মাহত্যা

Ranisankailnews24
মে ২৭, ২০২৪ ১:৫৬ অপরাহ্ণ
Link Copied!

মুক্তাদির হোসেন,স্টাফ রিপোর্টার: গাজীপুর মহানগরীর পূবাইলে ঋণের চাপে পরে সিলিং ফ্যানের সাথে ঝুলে আত্মহত্যা করেন এক যুবক।

নিহত যুবক সুনামগঞ্জ জেলার জামালগঞ্জ থানার হরিনাকান্দি সুখাইড় বেহেলী গ্রামের মো. ইসলাম উদ্দিনের ছেলে মোহাম্মদ কাওছার (২৭)।

২৬ মে রোববার রাতে পূবাইল থানাধীন বসুগাঁও কলেজ গেইট এলাকায় সোলেমান কাজীর ভাড়া বাসায় নিজ রুমে গলায় গামছা পেঁচিয়ে সে আত্মহত্যা করে।

নিহতের স্ত্রী মিতু জানান, আমার স্বামী কিছু দিন পূর্বে পূবাইল কলেজ গেট চায়ের দোকান করে সংসার চালাতো বর্তমানে ২ মাস যাবত বেকার ঋণগ্রস্ত। খাবারের প্রয়োজনে আজ সন্ধ্যায় কাঁচা মালামাল বাজার করে নিয়ে আসেন এবং আমার ছেলে মিহিরের সাথে নিজ ঘরে খেলা করতে থাকেন। পরবর্তীতে নিজ শয়ন কক্ষে আমার তিন বছরের শিশু ছেলে মিহির ইসলামকে নিয়ে খেলা করা অবস্থায় রুমের দরজা লাগিয়ে গলায় ফাঁস দিয়ে মৃত্যুবরণ করেন।

আমি সন্ধ্যা ৭টা ৩০ মিনিটে পাশের রুমে পাটের তৈরি রশি দিয়ে ঝুরি তৈরি করছিলাম এমন সময় বাচ্চার কান্না শব্দ পেয়ে দরজা বন্ধ অবস্থায় জানালা দিয়ে দেখতে পাই আমার স্বামী সিলিং ফ্যানের সাথে গামছা দিয়ে গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। আমার চিৎকার শুনে স্থানীয় লোকেরা ঘটনাস্থলে এসে তাৎক্ষণিকভাবে পূবাইল থানা পুলিশকে সংবাদ দেয়।

পূবাইল থানার অফিসার ইনচার্জ মো. কামরুজ্জামান বলেন,আপাতত লাশটি ময়নাতদন্তের জন্য পাঠানো হচ্ছে। অভিযোগ প্রাপ্তিসাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।