ঢাকাশনিবার , ২ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় নিহত-১

Ranisankailnews24
ডিসেম্বর ২, ২০২৩ ৮:০৮ অপরাহ্ণ
Link Copied!

রবিউল ইসলাম মিনাল :গোদাগাড়ী(রাজশাহী)প্রতিনিধিঃরাজশাহীর গোদাগাড়ীতে আজ ২ই ডিসেম্বর শনিবার সকাল আনুমানিক দশটার দিকে পৌর এলাকার মহিশালবাড়ি মোড়ে, বালুর ট্রাক ধান বহনকারী ট্রলি কে পেছন থেকে ধাক্কা দেয় এ সময় একজন কৃষক নিহত হন।

তিনি তাজেন্দ্রপুর মোল্লাপাড়া গ্রামের গোদাগাড়ী ইউনিয়ন এর
৭ নাম্বার ওয়ার্ডর পিতা: মৃত .এলাহী বক্স এর ছেলে
জসীমউদ্দীন( ৬৫)।

স্থানীয় সূত্রে জানা যায় জমির ধান বিক্রয়ের উদ্দেশ্যে ট্রলিতে করে গোদাগাড়ী ধানের হাটে আসছিলেন, আসার পথে মহিষালবাড়ি মোড়ে মাদক নির্ময় কেন্দ্রের সামনে
গোদাগাড়ী ফুলতলা ঘাট থেকে ছেড়ে আসা বালু ভর্তি ট্রাক পেছন থেকে একটি বালি ভর্তি ট্রাক পেছন থেকে ধাক্কা দেয় এ সময় ট্রলি থেকে পড়ে ট্রাকে চাপাই ঘটনাস্থলেই তিনি মারা যান।

গোদাগাড়ী মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুল মতিন বলেন এ ঘটনায় রাজ মেট্র ট ১১-০৫৭৪ ট্রাক এবং ট্রাকের ড্রাইভারড্রাইভার মোঃ বাবর ৩২পিতা:আকবর আলি মাতা :জুলেখা রাজপাড়া ডিঙ্গাডোবা রাজশাহী
আটক করা হয়েছে, আইনগত ব্যবস্থা প্রক্রিয়া দিন রয়েছে বলে তিনি জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।