ঢাকামঙ্গলবার , ১২ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা

চোরের মায়ের বড় গলা : শিক্ষক যখন অনলাইন জুয়ার এজেন্ট

Ranisankailnews24
ডিসেম্বর ১২, ২০২৩ ৩:১০ অপরাহ্ণ
Link Copied!

নিজস্ব প্রতিবেদক।। সারাদেশের ন্যায় মফস্বল জেলা ঠাকুরগাঁওয়ে অনলাইন জুয়ার কালো থাবার স্বীকার অনেক তরুণ ও সাধারণ মানুষ। এতে করে কিছু লোভী মানুষ প্রতিনিয়ত সর্বশান্ত হয়ে বিভিন্ন অসামাজিক কার্যকলাপের দিকে ঝুঁকছে। ফলে এলাকায় চুরি, ছিনতাইসহ নানা অপকর্ম বেড়েই চলছে।

ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার এ ব্যাপারে প্রত্যেক থানায় অনলাইন জুয়ার এজেন্ট ও সংশ্লিষ্টদের ধরার জন্য কড়া নির্দেশ দিয়েছেন। সম্প্রতি ঠাকুরগাঁও জেলার বালিয়াডাঙ্গী উপজেলার ৫নং দুওসুও ইউনিয়নের সনগাঁও গ্রামের মুক্তিযোদ্ধার সন্তান নাজির হোসেন শিক্ষকতার পাশাপাশি অনলাইন জুয়ার এজেন্ট ও মাস্টারমাইন্ড হিসেবে অবৈধ ব্যবসা চালিয়ে যাচ্ছে। বিকাশ ব্যবসার অন্তরালে চালাচ্ছে অনলাইন জুয়া ও চড়া সুদে টাকা দিচ্ছে জুয়ারিদের। জুয়ারিরা জুয়ায় হেরে গিয়ে এলাকায় চুরি, ছিনতাই ও মোটর সাইকেল চুরিসহ মাদক ব্যবসার দিকে ঝুঁকছে।
নাজির হোসেন মাস্টারের এসব অনৈতিক কর্মকান্ড ও অবৈধ জুয়ার ব্যাপারে ৫নং দুওসুও ইউনিয়ন চেয়ারম্যান প্রভাষক মো. সোহেল রানা’র সাথে মুঠোফোনে কথা হলে চেয়ারম্যান জানান, নাজির মাস্টার জুয়ার এজেন্ট একথা নিজেই স্বীকার করেছে। নাজির মাস্টার চেয়ারম্যানকে জানান, তার মত অনেকেই জুয়ার সাথে সরাসরি জড়িত। আপনি কী সবাইকে জুয়ার নেশা থেকে ফেরাতে পারবেন?
খোঁজ নিয়ে জানা গেছে, নাজির হোসেন সরকারি স্কুলে শিক্ষকতা করলেও স্কুলে অনিয়মিত। স্কুল চলাকালীন সময়ে নাজির মাস্টার দোকানে বসে অনলাইনে জুয়া খেলে।
স্থানীয় ভুক্তভোগীরা এ ব্যাপারে প্রশাসনের দ্রুত হস্তক্ষেপ কামনা করেছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।