ঢাকামঙ্গলবার , ৪ এপ্রিল ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

জয়পুরহাটের কালাইয়ে বাস-ট্রাক্টর সংঘর্ষে ১৪ জন আহত

Ranisankailnews24
এপ্রিল ৪, ২০২৩ ৯:৩০ অপরাহ্ণ
Link Copied!

নিরেন দাস,জয়পুরহাট প্রতিনিধিঃ জয়পুরহাটের কালাই উপজেলার বাঁশের ব্রীজ এলাকায় যাত্রীবাহী বাস-ট্রাক্টও সংঘর্ষে বাস উল্টে খাদে পড়ে কমপক্ষে ১৪ জন যাত্রী আহত হয়েছেন।সোমবার রাত সাড়ে ১০ টার পর জয়পুরহাট-বগুড়া আঞ্চলিক সড়কের পুনট বাঁশের ব্রিজ এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, জয়পুরহাট থেকে ঢাকা যাচ্ছিল দূরপাল্লার বাস আহাদ পরিবহন। জয়পুরহাট-বগুড়া আঞ্চলিক সড়ক পুনট বাঁশের ব্রিজ এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ট্রাক্টরের বগির সঙ্গে বাসটির ধাক্কা লাগে। এতে বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে বাসটি খাদে পড়ে যায়।

কালাই থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম মঈনুদ্দীন জানিয়েছেন, বাসটি খাদে পড়ে গেলে ১৪ জন আহত হয়েছেন। পুলিশ, ফায়ার সার্ভিস ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য কালাই উপজেলা স্বাস্থ্য কমপ্রেক্সে ভর্তি করিয়ে দেন। এদেও মধ্যে এক জনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাকে জয়পুরহাট জেলা আধুনিক হাসপাতালে স্থানান্তর করা হয়েছে

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।