ঢাকারবিবার , ৩০ এপ্রিল ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

জয়পুুরহাটে ইটবোঝাই ট্রলি খাদে পড়ে চালকের ভাই নিহত,আরেক ভাই গুরুতর আহত

Ranisankailnews24
এপ্রিল ৩০, ২০২৩ ৯:৩৫ পূর্বাহ্ণ
Link Copied!

নিরেন দাস,জয়পুুরহাট প্রতিনিধি:জয়পুরহাটের আক্কেলপুরে একটি ইটবোঝায় ট্রলি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে মিঠুন হোসেন দয়াল নামে ট্রলি চালকের আপন ভাইয়ের মৃত্যু হয়েছে। এঘটনায় আহত হয়েছেন আরেক ভাই ট্রলিটির চালক হাসান হোসেন।

শনিবার(২৯ এপ্রিল)সকালে জেলার আক্কেলপুর উপজেলার কৃষ্ণকোলা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মিঠুন হোসেন দয়াল আক্কেলপুর উপজেলার নওজোর গ্রামের বাবুর ছেলে। আহত হাসান হোসেন মিঠুন হোসেন দয়ালের আপন ভাই।

বিষয়টি নিশ্চিত করে আক্কেলপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবু বক্কর সিদ্দিক জানান,সকালে মিঠুন ও তার ভাই হাসান শ্যালো ইঞ্জিন চালিত ট্রলিতে ইট নিয়ে আক্কেলপুর উপজেলার তিলকপুর থেকে রায়কালীর দিকে যাচ্ছিলেন। মিঠুন সে গাড়ির হেলপার ও তার ভাই হাসান গাড়ি চালাচ্ছিলেন। পথে কৃষ্ণকোলা এলাকায় ট্রলিটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে খাদে পড়ে যায়। এতে দুই ভাই গুরুতর আহত হন। এসময় স্থানীয়রা তাদের উদ্ধার করে আক্কেলপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে চিকিৎসক মিঠুন কে মৃত ঘোষণা করেন। এবং আহত ট্রলি চালক চিকিৎসাধীন রয়েছেন বলে ওসি জানান

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।