ঢাকামঙ্গলবার , ১ নভেম্বর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

জাগো নিউজের দেশ সেরা প্রতিনিধির সম্মাননা পেলেন এমদাদুল হক মিলন

Ranisankailnews24
নভেম্বর ১, ২০২২ ৬:০২ পূর্বাহ্ণ
Link Copied!

এল এইচ আকাশঃ দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমের ‘প্রতিনিধি সম্মেলন ২০২২’ অনুষ্ঠিত হয়েছে।

গতকাল সোমবার (৩১ অক্টোবর) রাজধানীর বাড্ডায় হোসেন মার্কেট সিউলো রেস্টুরেন্টে আনন্দঘন পরিবেশে দেশের শীর্ষস্থানীয় অনলাইন নিউজ পোর্টাল জাগোনিউজ২৪.কমের ‘প্রতিনিধি সম্মেলন ২০২২’ অনুষ্ঠানে দেশের মধ্যে স্পেশাল নিউজ ক্যাটাগরিতে দ্বিতীয় হয়েছেন দিনাজপুর প্রতিনিধি এমদাদুল হক মিলন। ‘প্রতিনিধি সম্মেলনে সেরা প্রতিনিধির সম্মাননা ক্রেষ্ট তুলে দিচ্ছেন জাগোনিউজ২৪.কমের ভারপ্রাপ্ত সম্পাদক মোঃ জিয়াউর রহমান। সঙ্গে রয়েছেন কান্ট্রি এডিটর মোঃ আনোয়ার হোসেন প্রমুখ।
উল্লেখ্য এমদাদুল হক মিলন জাগো নিউজ ২৪.কম ছাড়াও দৈনিক কালের কন্ঠ ও ডেইলি অবজারভার পত্রিকার দিনাজপুর জেলা প্রতিনিধি হিসেবে কর্মরত রয়েছেন এবং দিনাজপুর থেকে প্রকাশিত দৈনিক পত্রালাপের বার্তা সম্পাদক হিসেবে আন্তরিকতা ও সততার সাথে দায়িত্ব পালন করছেন। এদিকে এমদাদুল হক মিলন জাগো নিউজের দেশ সেরা প্রতিনিধি হওয়ায় দৈনিক পত্রালাপ এর ইউনিট চীফসহ পত্রালাপের সকল স্টাফ ও প্রতিনিধিবৃন্দ শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।