ঢাকামঙ্গলবার , ১৪ নভেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ঝালকাঠিতে নসিমনের ধাক্কায় পথচারী নারী নিহত

Ranisankailnews24
নভেম্বর ১৪, ২০২৩ ৪:৪৭ অপরাহ্ণ
Link Copied!

আবু সায়েম আকন, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃঝালকাঠির রাজাপুরে নসিমনের ধাক্কায় এক পথচারী নারী নিহত হয়েছে। মঙ্গলবার সকাল ৮ টার দিকে উপজেলার সমবায় এলাকার ৪ নাম্বার আশ্রয়ন প্রকল্পের সামনে এ ঘটনা ঘটে। নিহত নারীর নাম লাখি বেগম (৪২) সে উপজেলার বড় কৈবর্তখালী গ্রামের মো: মোস্তফা সিকদারের স্ত্রী।

নিহতের ছেলে মো: শামীম সিকদার জানায়, তার মা মঙ্গলবার সকালে উপজেলার বলাইবাড়ি এলাকায় তার বাপের বাড়ি থেকে স্বামীর বাড়ি পায়ে হেটে যাচ্ছিল। পথিমধ্যে সমবায় এলাকায় একটি মাছবাহি নসিমন লাখিকে পিছন থেকে ধাক্কা দিয়ে রাস্তায় ফেলে রেখে পালিয়ে যায়। স্থানীয় লোকজন অজ্ঞাত পরিচয়ের উদ্ধার করে গুরুতর অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরী বিভাগে কর্তব্যরত চিকিৎসক লাখিকে প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শেবাচিম হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় দুপুর ১২ টা ৩০ মিনিটে তার মৃত্যু হয়।

রাজাপুর থানা ওসি (তদন্ত) মোঃ ফিরোজ কামাল বলেন, পরিবারের সাথে কথা বলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।