ঢাকাবৃহস্পতিবার , ৪ এপ্রিল ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

টঙ্গী পূর্ব থানা ছাত্রলীগের পক্ষ থেকে পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন আহ্বায়ক লিটন

Ranisankailnews24
এপ্রিল ৪, ২০২৪ ৭:২৬ পূর্বাহ্ণ
Link Copied!

আব্দুল খালেক সুমন:তারুণ্যের স্বপ্নের ঈদযাত্রা নিরাপদ হোক’ শীর্ষক বিজ্ঞপ্তিতে বলা হয়, ‘বাংলাদেশের স্বাধীনতা সংগ্রামে নেতৃত্বদানকারী শহিদের রক্তস্নাত সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ, পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষে টঙ্গী পূর্ব থানা ছাত্রলীগের পক্ষ থেকে শুভেচ্ছা জানিয়েছেন আহ্বায়ক শাহাজাদা হোসেন লিটন।

তিনি শুভেচ্ছা বার্তায় বলেন, মাসব্যাপী কঠোর সিয়াম সাধনার পর মুসলমানদের জীবনে অনাবিল শান্তি ও আনন্দের বার্তা নিয়ে আসে পবিত্র ঈদ-উল ফিতর। ঈদ-উল ফিতরের উৎসব মুসলমানদের নিবিড় ভ্রাতৃত্ববোধে উদ্বুদ্ধ করে। সকল সামাজিক ভেদাভেদ ভুলে গিয়ে মুসলমানরা এক কাতারে দাঁড়িয়ে ঈদের আনন্দ নিজেরা ভাগ করে নেয়।

তিনি আরো বলেন, তাই আসুন ঈদ-উল ফিতরের শিক্ষা থেকে আমাদের অঙ্গীকার হোক, সকল হিংসা’বিদ্বেষ ও হানাহানি থেকে মুক্ত হয়ে ঐক্যবদ্ধ ও ভালোবাসাপূর্ণ সমাজ এবং দেশ গঠনের জন্য একযোগে কাজ করা’এই পবিত্র দিনে দেশবাসীর প্রতিটি গৃহে প্রবাহিত হোক শান্তির অমীয় ধারা। পবিত্র ঈদুল ফিতরের এই দিনে এমনি এই কামনা করি। সবাইকে আবারও পবিত্র ঈদ-উল ফিতরের শুভেচ্ছা জানিয়েছেন টঙ্গী পূর্ব থানা ছাত্রলীগের আহ্বায়ক শাহাজাদা হোসেন লিটন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।