ঢাকারবিবার , ৩০ এপ্রিল ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ধামইরহাটে সারা দেশে ন্যায় এসএসসি ও সমমানের পরীক্ষার শুরু

Ranisankailnews24
এপ্রিল ৩০, ২০২৩ ৬:৩৪ অপরাহ্ণ
Link Copied!

ধামইরহাট প্রতিনিধিঃ নওগার ধামইরহাটে এসএসসির বাংলা প্রথমপত্র এবং দাখিলের কোরআন মজিদ ও তাজভিদ পরীক্ষার মধ্য দিয়ে আজ রবিবার শুরু হচ্ছে এসএসসি ও সমমানের পরীক্ষা। এ বছর এসএসসি ও সমমান পরীক্ষায় অংশ নিচ্ছে ২৪২৮জন শিক্ষার্থী। ধামইরহাট উপজেলা অধীনে পাঁচটি বিদ্যালয় কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হয় প্রতিটি পরীক্ষা কেন্দ্র পরিদর্শন করেন উপজেলা নির্বাহী অফিসার আরিফুল ইসলাম,এসিলেন ইকবাল হোসেন, মাধ্যমিক শিক্ষা অফিসার জুলফিকার আলী,শিক্ষা অফিসার কাজল কুমার সরকার, হল সচিবের দায়িত্ব পালন করেন খেলাল রব্বানী

সাধারণ শিক্ষা বোর্ডের তত্ত্বীয় পরীক্ষা চলবে ২৩ মে পর্যন্ত এবং ব্যবহারিক পরীক্ষা ২৪ মে শুরু হয়ে ৩০ মে শেষ হবে। মাদ্রাসা শিক্ষা বোর্ডের তত্ত্বীয় পরীক্ষা চলবে ২৫ মে পর্যন্ত এবং ব্যবহারিক পরীক্ষা ২৭ মে শুরু হয়ে ৩ জুন শেষ হবে। কারিগরি শিক্ষা বোর্ডের তত্ত্বীয় পরীক্ষা চলবে ২৩ মে পর্যন্ত এবং ব্যবহারিক পরীক্ষা ২৫ মে শুরু হয়ে ৪ জুন শেষ হবে। পরীক্ষা উপলক্ষে আগামী ২৩ মে পর্যন্ত থাকবে।২০২৩ সালের এসএসসি পরীক্ষা সংশোধিত ও পুনর্বিন্যাস করা সিলেবাসে অনুষ্ঠিত হচ্ছে। সব বিষয়ে পূর্ণ নম্বর ও পূর্ণ সময়ে এ পরীক্ষা নেওয়া হচ্ছে। পরীক্ষা শেষ হওয়ার ৬০ দিনের মধ্যে ফল প্রকাশ হবে বলে শিক্ষা মন্ত্রণালয় জানিয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।