ঢাকাসোমবার , ২০ মার্চ ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

নড়াইলের কালিয়ায় প্রতিপক্ষের হামলায় সবজি ব্যবসায়ী বাবা-ছেলে গুরুতর আহত

Ranisankailnews24
মার্চ ২০, ২০২৩ ৯:২৬ অপরাহ্ণ
Link Copied!

মোঃ হাচিবুর রহমান,কালিয়া (নড়াইল) প্রতিনিধিঃনড়াইলের কালিয়া উপজেলার কলাবাড়িয়া ইউনিয়নের কলাবাড়িয়া বাজারে প্রতিপক্ষের হামলায় সবজি বিক্রেতা বাবা ও ছেলে গুরুতর আহত হয়েছে।

সোমবার (২০ মার্চ) ৫টার দিকে কলাবাড়িয়া বাজারে এ ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, এলাকার আধিপত্য বিস্তারিত কেন্দ্র করে কলাবাড়িয়া গ্রামের আবেদ শেখ গ্রুপের সাথে মৃত কায়েম শিকদার গ্রুপের লোকজনের বিরোধ বিদ্যমান ছিলো। সেই আধিপত্য বিস্তার কেন্দ্র করে কলাবাড়িয়া গ্রামের আবেদ শেখের ছেলে শামীম শেখ (৩০) ও শিহাব শেখ (২৮) এবং জলিল শেখের ছেলে জাহিদুল(৪৫),আকিজ মোল্লাসহ ৮ থেকে ১০ জন কলাবাড়িয়া বাজারে আফসার মোল্লার কাঁচাবাজার দোকানে এসে অতর্কিত হামলা চালিয়ে চাপাতিসহ দেশীয় অস্ত্র দিয়ে এলোপাথাড়ি ভাবে কুপিয়ে কলাবাড়িয়া গ্রামের আয়নাল মোল্লার ছেলে আফসার মোল্লা(৪৫) ও তার ছেলে লিপু মোল্লাকে (২৫) গুরুতর জখম করে।

স্বজন ও স্থানীয়রা আহতদের উদ্ধার করে কালিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ডাঃ শারমিন সুলতানা প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করেন।

এ ঘটনায় নড়াগাতী থানার অফিসার ইনচার্জ সুকান্ত সাহা বলেন, হামলার ঘটনায় কলাবাড়িয়া বাজারে নড়াগাতী থানার ওসি তদন্তের নেতৃত্বে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে। বর্তমানে এলাকার পরিবেশ স্বাভাবিক রয়েছে।
এ ঘটনায় এখনো পর্যন্ত কেউ অভিযোগ করে নাই। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।