ঢাকামঙ্গলবার , ২৬ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

নীলফামারীতে এনজিও কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার

Ranisankailnews24
ডিসেম্বর ২৬, ২০২৩ ২:১১ অপরাহ্ণ
Link Copied!

তপন দাস,নীলফামারী প্রতিনিধি: নীলফামারীতে নিজ ঘর থেকে এক এনজিও কর্মীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

সোমবার সকালে নীলফামারীর সৈয়দপুর উপজেলার কাজিরহাট এলাকায় একটি বাসা থেকে জিয়াম (৩৫) নামে এক এনজিও কর্মীর লাশ উদ্ধার করে সৈয়দপুর থানা পুলিশ।

নিহত এনজিও কর্মী জিয়াম কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার মশউড়ায় গ্রামের বাসিন্দা।
পুলিশ এবং স্হানীয় সুত্রে জানা যায় গত ২/৩ মাস আগে তার নিজ এলাকার ( একই গ্রামের) এক মেয়ের সাথে বিয়ে। তিনি সৈয়দপুর শহরে একটি বাসায় ভাড়া থাকতেন এবং তাদের দুজনের মধ্যে মনমালিন্য হলে তার স্ত্রী অভিমান করে বাসা থেকে চলে যায়। পরে সেই এনজিও কর্মী জিয়াম তার নিজ ঘরে ( শয়নকক্ষে) গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করে।
পরে স্হানীয় লোকজন ঘরের জানালা দিয়ে তার ঝুলন্ত মরদেহ দেখে পুলিশ কে বিষয় টি অবগত করলে পুলিশ এসে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠায়।

বিষয় টি নিশ্চিত করে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত অফিসার ইনচার্জ ওসি শাহ আলম বলেন খবর পাওয়া মাত্র আমাদের একটি টিম ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে এবং লাশ টি ময়নাতদন্তের জন্য জেলা সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং এবিষয়ে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।