ঢাকামঙ্গলবার , ২১ মে ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

পটিয়া উপজেলা জাতীয় পার্টির সম্মেলন প্রস্তুতি কমিটি অনুমোদন আহবায়ক খোরশেদ আলম,সদস্য সচিব নুরুল ইসলাম 

Ranisankailnews24
মে ২১, ২০২৪ ৮:৩২ অপরাহ্ণ
Link Copied!

পটিয়া (চট্টগ্রাম) প্রতিনিধি:-

জাতীয় পার্টির পটিয়া উপজেলা শাখার ৩৯ সদস্য বিশিষ্ট সম্মেলন প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। গতকাল মঙ্গলবার ২১ মে চট্টগ্রাম দক্ষিণ জেলা জাতীয় পার্টির আহবায়ক মোহাম্মদ  নুরুচ্ছফা সরকার ও সদস্য সচিব আবদুস সত্তার রণি’র স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়। এতে উল্লেখ করার হয়, আগামী ২৫ জুলাই এর মধ্যে পটিয়া উপজেলা জাতীয় পার্টির ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন করার নির্দেশনা দেওয়া হয়েছে। নব ঘোষিত সম্মেলন প্রস্তুতি কমিটিতে আহবায়ক ডা: খোরশেদ আলম, সদস্য সচিব আলহাজ্ব  নুরুল ইসলাম সওদাগর, যুগ্ম আহবায়ক যথাক্রমে মোহাম্মদ হোছাইন, নাজিম উদ্দিন নাসু, জাহাঙ্গীর আলম মেম্বার, ফরহাদুল ইসলাম বাবুল, মো: ফরিদ, নুর হোসেন সওদাগর, নুর মোহাম্মদ জসিম, নেজাম সওদাগর, দুলা মিঞা চৌধুরী মেম্বার, নুরুল আলম, নজরুল ইসলাম রুবেল, সদস্য নুরুচ্ছফা সরকার, হান্নান চৌধুরী, নুরুল ইসলাম, সিরাজুল ইসলাম স্টীল, মাহবুর রহমান, মো: সোলায়মান, বদিউল আলম প্রবাসী, রনজিৎ ভট্টচার্য্য কালু, নুর নবী সওদাগর, টিটন কুমার দে, জালাল আহমদ, নুরুল আজিম, মো: নাছির, রুবেল খান, আবদুল আজিজ, মো: টিপু চৌধুরী, মো: ইউসুফ, মো: ইলিয়াছ, মো: রফিক, মো: আবু, মো: আবছার, ইদ্রিস সওদাগর, আব্দুস সালাম, আবু বক্কর, আইয়ুব আলী, মো: আলী।

 

এদিকে পটিয়া উপজেলা জাতীয় পার্টি নবনির্বাচিত কমিটির  আহবায়ক ডাক্তার খোরশেদ আলম, সদস্য সচিব নুরুল ইসলাম সওদাগর এক বিবৃতিতে জাতীয় পার্টি নেতাকর্মীদের ঐক্যবদ্ধ  জাতীয় পার্টি কে শক্তি শালী করে আগামীতে পার্টির চেয়ারম্যান জিএম কাদেরের হাতকে শক্তিশালী করার আহবান জানান। বিবৃতিতে নেতৃবৃন্দ দক্ষিণ জেলা জাতীয় পার্টি আহবায়ক ও কেন্দ্রীয় কমিটির সদস্য মোহাম্মদ নুরুচ্ছফা সরকার, সদস্য সচিব আবদুস সাত্তার রণির প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন পটিয়া উপজেলা কমিটি অনুমোদন দেওয়া। জেলার আহবায়ক ও সদস্য সচিব এর নেতৃত্বে জাতীয় পার্টিকে শক্তি শালী করার জন্য সকলের প্রতি আহবান জানান।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।