ঢাকাশুক্রবার , ২২ মার্চ ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

বড়লেখায় ইনসাফের আয়োজনে মাংস বিতরণ

Ranisankailnews24
মার্চ ২২, ২০২৪ ১১:০৪ অপরাহ্ণ
Link Copied!

জাকির হোসেন স্টাফ রিপোর্টার:পবিত্র মাহে রামাদ্বান উপলক্ষে বড়লেখার উপজেলার সুপরিচিত সামাজিক সংগঠন ইনসাফ রক্তদান ও সমাজকল্যাণ সংস্থার আয়োজনে মরহুম ছয়েফ উদ্দিন ট্রাস্ট-ফান্ড এর পক্ষ থেকে (মরহুমের ছোট ছেলে) কানাডা প্রবাসী সাব্বির আহমদের সার্বিক সহযোগিতায় ৫৪.১ কেজি মাংস বিতরণ করা হয়েছে। শুক্রবার (২২ মার্চ) বড়লেখা উপজেলার কয়েকটি অসহায়, দরিদ্র, নিম্নআয়ের সর্বমোট ২৫ টি পরিবারে মোট ৫৪.১ কেজি মুরগীর মাংস পৌঁছে দেওয়ার মধ্যে দিয়ে রামাদ্বান মাসের ২য় প্রোগ্রাম সম্পন্ন করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন মরহুম ছয়েফ উদ্দিন ট্রাস্ট ফান্ড এর চেয়ারম্যান জাহাঙ্গীর আলম, ইনসাফ রক্ত দান ও সমাজ কল্যাণ সংস্থার সভাপতি তোফায়েল আহমেদ, সাধারণ সম্পাদক জাবেদ আহমদ, অর্থ সম্পাদক সাংবাদিক শাহরিয়ার শাকিল, যুগ্ম সাধারণ সম্পাদক জামিল আহমদ, সহ-সাংগঠনিক সম্পাদক নোমান আহমদ, রক্ত দান সম্পাদক সাইফুর রহমান, সহ-প্রচার সম্পাদক আবু তাহের সহ উপস্থিত ছিলেন সংগঠনের বিভিন্ন পর্যায়ের দায়িত্বশীল ও সদস্য বৃন্দগন।

প্রতি বছরের মতো এবারও পুরো রামাদ্বান মাস জুড়ে ইনসাফ রক্তদান ও সমাজ কল্যাণ সংস্থা’র মানবিক কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানান সংগঠনের দায়িত্বশীলবৃন্দরা

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।