ঢাকাসোমবার , ৬ নভেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

বিশ্বনাথের নাদিয়া ফেরদৌস যুক্তরাজ্যে উচ্চতর ডিগ্রি অর্জন

Ranisankailnews24
নভেম্বর ৬, ২০২৩ ৮:৩৬ অপরাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টারঃ সিলেটের বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য ও দৌলতপুর গ্রামের কৃতি সন্তান আলী আকবর মিলনের মেয়ে নাদিয়া ফেরদৌস যুক্তরাজ্যের লন্ডন সাউথ ব্যংক বিশ্ববিদ্যালয় থেকে সম্মানের সহিত মাস্টার্স ডিগ্রি সম্পন্ন করে।

নাদিয়া স্কুল জীবনের প্রথম থেকেই সে খুবই মেধাবী ছিল, এসএসসি (হিউমিনিটি) ২০১১, এইচএসসি ২০১৩, বিবিএ ২০১৮, এমসি ম্যানেজমেন্ট ২০২৩, মাস্টার্স ডিগ্রি ফার্স্টক্লাস অর্জন করে।

নাদিয়ার এই কৃতিত্বপুর্ণ ফলাফলের জন্য তার গর্বিত বাবা ইউপি সদস্য আলী আকবর মিলন ও মাতা এলিজা বেগম বলেন, মহান আল্লাহ রাব্বুল আলামিনের অশেষ কৃপায় আর আপনাদের সকলের ভালবাসায় আজ আমার মেয়ে এই পর্যন্ত পৌছেছে, জীবনের বাকিটা সময় যেন আমার মেয়ের এই কৃতিত্ব সাফল্য বজায় রেখে আলোকিত জীবন গড়তে পারে সকলে নিকট এই প্রার্থনাটুকু রইলো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।