ঢাকাশনিবার , ১৯ আগস্ট ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

বিষাক্ত ভিমরুলের কামড়ে বিদ্যুৎ শ্রমিক নিহত

Ranisankailnews24
আগস্ট ১৯, ২০২৩ ৭:৩১ অপরাহ্ণ
Link Copied!

মোঃ মুক্তাদির হোসেন,স্টাফ রিপোর্টারঃ গাজীপুর জেলার কালীগঞ্জ উপজেলার বাহাদুরশাদী ইউনিয়ন এর উওর খলাপাড়া গ্রামের জৈনক কবির এর বাড়ির এর ২৩০ কেভি বিদ্যুৎ সঞ্চালন লাইনের আশেপাশে থাকা গাছের ডাল পালা কাটেতে গাছে উঠে কুতুবউদ্দিন তখন ই বিষাক্ত ভিমরুলের কামড়ে কুতুব উদ্দিন গাছ থেকে নেমে অসুস্থ হয়ে পড়লে স্থানীয় মা ফার্মায় নিয়ে প্রাথমিক চিকিৎসা নেওয়ার পর উন্নত চিকিৎসার জন্য কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স নিয়ে আসে সাথে থাকা শ্রমিকেরা।
কালীগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সর কর্তব্যরত চিকিৎসক জানান যে আজ শনিবার দুপুর প্রায় ০১ টার দিকে বাহাদুরসাদী ইউনিয়নের উত্তর খলাপাড়া গ্রামের কবিরের বাড়ী সংলগ্ন ২৩০ কেভি বিদ্যুৎ সঞ্চালন লাইনের আশেপাশে থাকা বিভিন্ন গাছের ডালপালা কেটে পরিষ্কার করছিল কুতুব উদ্দিনসহ ০৮ জন শ্রমিক। দুপুর প্রায় একটার দিকে একঝাক ভিমরুল কুতুব উদ্দিনের শরীরের বিভিন্ন স্থানে কামড়ে দিলে বিষক্রিয়ায় সে অজ্ঞান হয়ে পড়ে। পরে সহকর্মীরা তাকে উদ্ধার করে কালীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসেন, এবং হাসপাতালে আসার পূর্বে ই কুতুবউদ্দিন মারা গেছেন। কর্তব্যরত চিকিৎসক কুতুব উদ্দিনকে মৃত ঘোষনা করেন।

নিহত কুতুব উদ্দিন (৩৮) পাওয়ার গ্রীড কোম্পানী অব বাংলাদেশ (পিজিসিবি) এর টেকনিক্যাল লাইনম্যান পদে কর্মরত ছিলেন। তিনি নরসিংদীর সদর উপজেলার নগর পাঁচদোনা গ্রামের জামাল উদ্দিনের পুত্র।

কালীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ( ওসি) ফায়েজুর রহমান বলেন, খবর পেয়ে হাসপাতাল থেকে লাশ থানায় নিয়ে আসা হয়েছে। নিহতের পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ পরিবারের কাছে হস্তান্তর এবং থানায় একটি অপমৃত্যু মামলার প্রস্তুতি চলছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।