ঢাকাবুধবার , ২৫ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

ময়মনসিংহের ফুলপুরে জাতীয় বিজ্ঞান মেলা অনুষ্ঠিত

Ranisankailnews24
জানুয়ারি ২৫, ২০২৩ ৫:১০ অপরাহ্ণ
Link Copied!

ময়মনসিংহ ফুলপুর প্রতিনিধি মোঃ কামরুল ইসলাম খানঃময়মনসিংহের ফুলপুরে ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ, বিজ্ঞান মেলা এবং ৭ম বিজ্ঞান অলিম্পিয়াড অনুষ্ঠিত হয়েছে। জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি জাদুঘরের পৃষ্ঠপোষকতায় ফুলপুর উপজেলা প্রশাসন এর আয়োজন করেন।

বুধবার (২৫ জানুয়ারি) সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে ওই মেলার উদ্বোধন করা হয়।

 

ফুলপুর উপজেলা নির্বাহী অফিসার এম সাজ্জাদুল হাসানের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফুলপুর পৌরসভার মেয়র মি. শশধর সেন, বীর মুক্তিযোদ্ধা আব্দুল বাতেন সরকার, মহিলা ভাইস চেয়ারম্যান রোকেয়া পারভীন লাকি, উপজেলা শিক্ষা অফিসার আব্দুল্লাহ আল বাকী, ফুলপুর সরকারি ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ জসিম উদ্দিন শেখ, ফুলপুর থানার ওসি (তদন্ত) আব্দুল মোতালিব চৌধুরী, ফুলপুর সরকারি পাইলট মডেল উচ্চ বিদ্যালয়ের ছাত্র লিয়ন, প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ এ সময় উপস্থিত ছিলেন ।

 

মেলায় ফুলপুর সরকারি কলেজ, ফুলপুর মহিলা ডিগ্রি কলেজ, ফুলপুর মহিলা কামিল মাদরাসা, এমবিশন রেসিডেন্সিয়াল স্কুল, ফুলপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়, ভাইটকান্দি স্কুল অ্যান্ড কলেজ, ঠাকুর বাখাই ময়েজ উদ্দিন উচ্চ বিদ্যালয়, বাঁশাটী উচ্চ বিদ্যালয়, বওলা মাধ্যমিক বিদ্যালয়, পাগলা উচ্চ বিদ্যালয়, গ্রামাউস মডেল একাডেমী, ছনধরা হাজী আব্দুল মজিদ উচ্চ বিদ্যালয়, , ফুলপুর সরকারি পাইলট উচ্চ বিদ্যালয়, গোকুল চন্দ্র উচ্চ বিদ্যালয়, রহিমগঞ্জ উচ্চ বিদ্যালয় ও বাহাদুরপুর আঞ্জুমান উচ্চ বিদ্যালয়সহ প্রায় ২০টি স্টল বসে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।