ঢাকাবুধবার , ২০ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা

মান্দায় রাতের আঁধারে পান বরজের গাছ কেটে সাবাড়

Ranisankailnews24
ডিসেম্বর ২০, ২০২৩ ৭:০০ অপরাহ্ণ
Link Copied!

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর মান্দায় আব্দুর রশিদ নামের এক কৃষকের পান বরজের পানের গাছ কেটে দিয়েছেন দুর্বৃত্তরা। ঘটনাটি ঘটেছে উপজেলার তেঁতুলিয়া ইউনিয়নের শিংগাঁ গ্রামে। এতে প্রায় দুই লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে বলে জানা গেছে।

স্থানীয় সূত্রে জানা গেছে, শিংগাঁপূর্ব পাড়া গ্রামের আব্দুর রশিদ তার নিজ জমিতে পান চাষ করে আসছে। মঙ্গলবার গভীর রাতে কে বা কাহারা পান বরজের পান গাছ কেটে সাবাড় করে দেয়। সকালে আব্দুর রশিদ পান বরজে পান ভাঙ্গতে গেলে পান বরজের পানের গাছ কাটার দৃশ্যটি তার চোখে পড়ে। তিনি সাথে সাথে বিষয়টি এলাকার লোকজনকে দেখান।

আব্দুর রশিদ এর ছেলে আবু রায়হান রাসেল বলেন, বাবা অনেক কষ্ট করে এই পান বরজটি দাঁড় করিয়েছিলেন, প্রত্যেকদিন এই পান বরজে কাজ করতেন এবং অনেক পরিশ্রম করতেন।গতরাত্রে কে বা কাহারা এই নেক্কারজনক কাজ করেছে তাদের কঠিন শাস্তি হওয়া দরকার। মানুষ মানুষের শত্রুতা থাকতেই পারে তাই বলে ফসলের প্রতি এ কেমন শত্রুতা। তার ছেলে অভিযোগ করে বলেন, তাদের পান বরজের পান গাছ কেটে প্রায় দুই লক্ষ টাকার ক্ষতি সাধন হয়েছে ।

এবিষয়ে মান্দা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোজাম্মেল হক কাজী জানান, এ ঘটনায় এখনো কোন অভিযোগ পাইনি অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।#

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।