ঢাকাশনিবার , ২৭ এপ্রিল ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

মেরে ফেলার হুমকি, পালিয়ে বেড়াচ্ছে বাদী

Ranisankailnews24
এপ্রিল ২৭, ২০২৪ ৪:২৬ অপরাহ্ণ
Link Copied!

ঠাকুরগাঁও প্রতিনিধিঃ মেরে ফেলার হুমকি, পালিয়ে বেড়াচ্ছেন বাদী আলম হোসেন(২৮) নামের এক যুবক।

শনিবার(২৭ এপ্রিল) গণমাধ্যমের কাছে নিজের অসহায়ত্বের কথা তুলে ধরেন ঠাকুরগাঁও সদর উপজেলার কহরপাড়ার বাসিন্দা আলম হোসেন। মামলার আসামিরা হলেন- ঠাকুরগাঁও রোড এলাকার মনির মিঞার ছেলে নওশাদ, বুলু মিঞার ছেলে আব্দুল্লাহ, আমিনুল ইসলামের ছেলে আরিফ ও জুলফিকার মিঠু সহ ৭ জান অজ্ঞাত।

ভুক্তভোগী জানান গত ১১ এপ্রিল ঈদের দিন সকালে নিজের মটর সাইকেল ছিনতাই ঠেকাতে গিয়ে হামলার শিকার হয় আলম। সে সময় পুলিশে কল দিয়ে পুলিশি সহায়তা চাইলে আহত অবস্থায় তাকে উদ্ধার করে পুলিশ। এই ঘটনায় আলম বাদি হয়ে ঠাকুরগাঁও সদর থানায় একটি মামলা করলেই বাধে বিপত্তি। এর পর থেকেই বিভিন্ন হুমকি ধামকি আসতে থাকে আলমের উপরে। মামলা করার কারনে পালিয়ে বেড়াচ্ছেন তিনি।

ভুক্তভোগী আলম হোসেন জানান– আমাকে রোড এলাকার কিছু যুবক হামলা করে। এই ঘটনায় পুলিশ আমাকে উদ্ধার করে। তবে মামলা করার পর থেকে আমি বাসায় থাকতে পারছিনা। আমার ব্যবসা প্রতিষ্ঠানে যেতে পারছিনা। তারা আমাকে মেরে ফেলতে চাইছে। যারা আমাকে হামলা করেছিল তাদের ৪ জনকে চিনি। এদের সবার নামে আগে থেকেই থানায় পুলিশ পরিচয়ে চাদবাজি, অপহরণ সহ বিভিন্ন মামলা রয়েছে |

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ফিরোজ ওয়াহিদ জানান—এই ঘটনায় মামলা আমলে নেয়া হয়েছে। দোষীদের দ্রুতই আইনের আওতায় আনা হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।