ঢাকামঙ্গলবার , ৩ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

রাজাপুর প্রেসক্লাবে সংবর্ধনা ও মতবিনিময় অনুষ্ঠিত

Ranisankailnews24
জানুয়ারি ৩, ২০২৩ ৬:৪২ পূর্বাহ্ণ
Link Copied!

আবু সায়েম আকন, ঝালকাঠি জেলা প্রতিনিধিঃ ঝালকাঠির রাজাপুর প্রেসক্লাবে সংবর্ধনা ও মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। প্রেসক্লাবের উপদেষ্টা ও নির্বাচন কমিশনার এবং ঝালকাঠি জেলা পরিষদের নির্বাচিত সদস্য এ্যাড খায়রুল আলম সরফরাজকে প্রেসক্লাবের পক্ষ থেকে সংবর্ধনা দেয়া হয়েছে। সংবর্ধনা শেষে এক মতবিনিময় সভার আয়োজন করা হয়।

আজ সোমবার ২ জানুয়ারী সন্ধ্যায় ক্লাবের হলরুমে প্রেসক্লাব সভাপতি মনিরুজ্জামান খান’র এর সঞ্চালনায় সভায় বক্তব্য প্রদান করেন ক্লাবের সদস্য গোপাল কর্মকার, শামসুল আলম বাবুল, ক্লাবের প্রতিষ্ঠাতা আবদুল বারেক ফরাজি।

এসময় এ্যাড খায়রুল আলম সরফরাজ বলেন, সাংবাদিকদের সামাজিক অবক্ষয় সহ সকল সংবাদ নির্ভয়ে প্রকাশ করতে হবে। এসব সংবাদ করার জন্য সাংবাদিকদের যেন অনুরোধ করতে না হয়, তারা যেন নিজের মত করেই এই সংবাদ প্রকাশ করে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।