ঢাকাসোমবার , ৩০ সেপ্টেম্বর ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

রাণীশংকৈলে জাতীয় কন্যাশিশু দিবস পালিত

Ranisankailnews24
সেপ্টেম্বর ৩০, ২০২৪ ৪:০২ অপরাহ্ণ
Link Copied!

 

রানীশংকৈল (ঠাকুরগাঁও) থেকে

‘কন্যা শিশুর স্বপ্নে গড়ি আগামীর বাংলাদেশ’ এই প্রতিপাদ্য নিয়ে ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় সোমবার ৩০ সেপ্টেম্বর ২০২৪ জাতীয় কন্যাশিশু দিবস পালিত হয়। এ উপলক্ষে এদিন সকাল ১১টায় উপজেলা হলরুমে উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। উপজেলা নির্বাহী অফিসার রকিবুল হাসানের সভাপতিত্বে সভায় সহকারী কমিশনার (ভূমি) আর্নিকা আক্তার, থানার এসআই আনোয়ার হোসেনসহ বিভিন্ন কর্মকর্তা,রাজনৈতিক- সামাজিক নেতা,শিক্ষক,কিশোর-কিশোরী ক্লাব সদস্য ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।
অারো বক্তব্য দেন- পৌর বিএনপির সভাপতি অধ্যাপক শাহজাহান আলী, শিক্ষক মাহবুবা আকতার স্নিগ্ধা, রাণীশংকৈল প্রেসক্লাব সাবেক সভাপতি অধ্যাপক আনোয়ারুল ইসলাম ও প্রেসক্লাব সম্পাদক বিপ্লব প্রমুখ। বক্তারা তাদের বক্তব্যে নারীদের সার্বিক উন্নয়নে কন্যাশিশুদের প্রতি বিশেষ যত্নবান হওয়ার কথা বলেন। এইসাথে তারা এগিয়ে যাওয়া নারীশিক্ষার উপর গুরুত্ব দেন। পরে কিশোর-কিশোরী ক্লাবের কৃতি সদস্যদের পুরষ্কার দেয়া হয়।অনুষ্ঠান সঞ্চালনা করেন মহিলা বিষয়ক অধিদপ্তরের অফিস সহকারি গোলাম রব্বানী।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।