ঢাকাসোমবার , ৮ এপ্রিল ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

রানীশংকৈল প্রেসক্লাবের আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত

Ranisankailnews24
এপ্রিল ৮, ২০২৪ ৮:৪৯ পূর্বাহ্ণ
Link Copied!

রেজাউল করিম ‘রাজা, রানীশংকৈল প্রতিনিধি :ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলার সাংবাদিকদের শীর্ষ সংগঠন রানীশংকৈল প্রেসক্লাব পুরাতন এর আয়োজনে ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৬ এপ্রিল) বিকেলে রানীশংকৈল উপজেলার পৌর শহরের চাঁদনী হল সংলগ্ন, প্রেসক্লাব কার্যালয়ে এ ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

রানীশংকৈল প্রেসক্লাব পুরাতন এর সভাপতি , আনোয়ারুল ইসলামের সভাপতিত্বে, ইফতার ও দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, সহ-সভাপতি হুমায়ূন কবির, যুগ্ন সাধারণ সম্পাদক, রফিকুল ইসলাম সুজন, সাংগঠনিক সম্পাদক, রেজাউল করিম রাজা, দপ্তর সম্পাদক সোহরাফ আলী, প্রেসক্লাবের কার্যনির্বাহী সদস্য মাহবুব আলম ও সাধারণ সদস্যরা উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে ঠাকুরগাঁও জেলা ও রানীশংকৈল উপজেলায় কর্মরত সকল অসুস্থ সাংবাদিকদের সুস্থতা কামনায় এবং ইতিমধ্যে যেসকল সাংবাদিক দুনিয়া ছেড়ে বিদায় নিয়েছেন তাদের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়। দোয়া পরিচালনা করেন রানীশংকৈল প্রেসক্লাবের সভাপতি আনোয়ারুল ইসলাম।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।