ঢাকাশুক্রবার , ৮ মার্চ ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

রানীশংকৈলে গাছ পরে মোটরসাইকেল আরোহী নিহত

Ranisankailnews24
মার্চ ৮, ২০২৪ ৬:১২ অপরাহ্ণ
Link Copied!

 

রানীশংকৈল(ঠাকুরগাঁও)থেকে

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলায় চলন্ত মোটরসাইকেলের আরোহীর উপরে কর্তন করা গাছ পরে ইসমাইল হোসেন (৪৮) নামে এক দলিল লেখক নিহত হয়েছেন।৮ই মার্চ ২০২৪ শুক্রবার দুপুরে রাণীশংকৈল উপজেলার কুমারগঞ্জ বাজারের সামনে বালিয়াডাঙ্গী-রাণীশংকৈল মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।বিষয়টি নিশ্চিত করেন রাণীশংকৈল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সোহেল রানা। নিহত ইসমাইল হোসেন বালিয়াডাঙ্গী উপজেলার ভানোর ইউনিয়নের বিশ্রামপুর গ্রামের মৃত বজির উদ্দিনের ছেলে। তিনি লাহীড়ি ভূমি রেজিট্রি অফিসের দলিল লেখক ছিলেন।
নিহতের চাচাতো ভাই মকিম উদ্দিন সরকার বলেন,ইসমাইল হোসেন নেকমরদ বাজারে কাজ শেষ করে মোটরসাইকেল নিয়ে রাণীশংকৈলে তার শ্যালিকার বাড়ি যাচ্ছিলেন। আর কুমারগঞ্জ এলাকায় সড়কের ধারে গাছ কাটছিলেন কয়েকজন মানুষ। এসময় গাছটি হঠাৎ সড়কে তার মাথার উপরে পরে যায়। এতে ঘটনাস্থলেই মৃত্যু হয় তার। থানার উপ-পরিদর্শক (এসআই) শহিদুল ইসলাম বলেন, কুমারগঞ্জ এলাকার কামাল উদ্দিন। বাড়ির পাশে ও সড়কের ধারে একটি নিম গাছ কাটছিলেন। এসময় গাছটি পরে এমন দুর্ঘটনা ঘটে।এদিকে স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা বলছেন, সড়কের ধারে গাছ অর্থাৎ সেটি সরকারি জায়গার গাছ। সড়ক ও বন অধিদপ্তরের কোন অনুমতি না নিয়ে এভাবে গাছ কেউ কাটতে পারে না।রাণীশংকৈল থানার ওসি সোহেল রানা বলেন, গাছ কাটার সময় অসতর্কতার জন্য এমন দুর্ঘটনা ঘটেছে। ঘটনাস্থল থেকে নিহতের লাশ উদ্ধার করা হয়েছে। এ বিষয়ে আইনিপ্রক্রিয়া চলছে এবং নিহতের পরিবারের অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হবে।

 

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।