ঢাকাশুক্রবার , ১৫ মার্চ ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

রানীশংকৈলে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত

Ranisankailnews24
মার্চ ১৫, ২০২৪ ২:৫৬ অপরাহ্ণ
Link Copied!

 

রাণীশংকৈল (ঠাকুরগাঁও)প্রতিনিধি

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলা প্রশাসনের আয়োজনে শুক্রবার ১৫ই মার্চ ২০২৪ সকালে উপজেলা পরিষদ হলরুমে বিশ্ব ভোক্তা অধিকার দিবস পালিত হয়।
উপজেলা নির্বাহি কর্মকর্তা রকিবুল হাসানের সভাপতিত্বে ”লঙ্ঘিত হলে ভোক্তা অধিকার অভিযোগ করলেই পাবেন প্রতিকার” এ প্রতিপ্রাদ্যকে সামনে রেখে বক্তব্য রাখেন মহিলা ভাইস চেয়ারম্যান শেফালি বেগম,কৃষি কর্মকর্তা সহিদুল ইসলাম,জাপা পৌর সভাপতি রমজান আলী, খালেক কনফেকসনারীর সত্তাধিকারী আব্দুল খালেক,ব্যবসায়ী সনজিত মন্ডল, সাদেকুল ইসলাম নয়ন সহ সাংবাদিকবৃন্দ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন| এসময় উপজেলা নির্বাহি কর্মকর্তা রকিবুল হাসান ব্যবসায়ী ও ভোক্তাদের উদ্যেশে বলেন,ভোক্তা অধিকার ৮টি বিষয়ে জাতিসংঘে স্বীকৃত। বাংলাদেশে বানিজ্য মন্ত্রনালয় দেখভাল করে থাকে। উপজেলা পর্যায়ে ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর অফিস থাকলে সাধারণ মানুষ আরো উপকৃত হবে |

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।