ঢাকারবিবার , ২১ এপ্রিল ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

রানীশংকৈলে ২ ভাটা মালিককে ৮০ হাজার টাকা জরিমানা

Ranisankailnews24
এপ্রিল ২১, ২০২৪ ১০:০০ অপরাহ্ণ
Link Copied!

 

রাণীশংকৈল (ঠাকুরগাঁও) থেকে

ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈলে ইট-ভাটায় কাঠ পোড়ানোর অপরাধে ২ ভাটা মালিককে ৮০ হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।

২০শে এপ্রিল ২০২৪ রোজ শনিবার দুপুরে উপজেলার নেকমরদ ইউনিয়নের ফকিরটলি ও রাতোর ইউনিয়নের শখের টাউন এলাকায় এ অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রকিবুল হাসান।
জানা গেছে,ইটভাটায় কাঠ পোড়ানো হচ্ছে এমন তথ্যের ভিত্তিতে অভিযানে যান উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকম্যাজিস্ট্রেট। এ সময় রাণীশংকৈল উপজেলার নেকমরদ ইউনিয়ের ফকিরটলি এনইবি নেকমরদ ব্রিকস ও রাতোর ইউনিয়নের শখের টাউন এলাকায় পদ্ম ইটভাটায় জ্বালানী হিসেবে গাছপালার কাঠ পোড়ানোর বিষয়টির সত্যতা পাওয়া যায়। ইটভাটায় অবৈধ কাঠ পোড়ানোর অপরাধে ২ ইটভাটা মালিককে ৮০ হাজার টাকা জরিমানা করা হয়। এ বিষয়ে উপজেলা নির্বাহী অফিসার ও এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট রকিবুল হাসান জানান ইট প্রস্তুত ও ভাটা স্থাপন (নিয়ন্ত্রণ) আইন ২০১৩ তে বলা আছে। জ্বালানী কাঠ ব্যবহার করে ইট পোড়ানো যাবে না। তারা নিয়ম না মেনেই গাছপালা কেটে ইটভাটায় জ্বালানী হিসেবে ব্যবহার করে আসছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।