ঢাকাসোমবার , ১১ ডিসেম্বর ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা

লালপুর থানার ওসি পরিচয়ে টাকা দাবি,প্রতারক সোহেল রানা গ্রেফতার

Ranisankailnews24
ডিসেম্বর ১১, ২০২৩ ১২:৪৯ অপরাহ্ণ
Link Copied!

মেহেরুল ইসলাম মোহন নাটোর: নাটোরের লালপুর থানার ওসি পরিচয় ব্যবহার করে টাকা দাবি করায় সোহেল রানা(২৬)নামের এক প্রতারককে গ্রেফতার করেছে লালপুর থানা পুলিশ।

রোববার(১০ই ডিসেম্বর-২৩)সন্ধ্যায় উপজেলার অমৃতপাড়া গ্রামে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করা হয়।গ্রেফতার কৃত সোহেল রানা একই এলাকার চাঁদের আলীর ছেলে বলে জানা গেছে।
সূত্রে জানা যায়, লালপুর থানার নবাগত অফিসার ইনচার্জ(ওসি)নাছিম আহম্মেদের ফেসবুক প্রোফাইল ব্যবহার করে ঐ প্রতারক একই এলাকার জেহের উদ্দিনের ছেলে জাহাঙ্গীর হোসেনের কাছে টাকা দাবি করলে বিষয়টি তাৎক্ষণিকভাবে ভুক্তভোগী লালপুর থানার ওসিকে জানালে পুলিশ অভিযান চালিয়ে ওই প্রতারককে গ্রেফতার করে।
বিষয়টি নিশ্চিত করে লালপুর থানার (ওসি) নাছিম আহম্মেদ বলেন,এ ঘটনায় তথ্য ও প্রযুক্তি আইনে মামলা দায়ের করে সোমবার সকালে তাকে নাটোর আদালতে পাঠানো হয়েছে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।