ঢাকাশনিবার , ১৯ আগস্ট ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

লালপুরে ছুরিকাঘাতে এক যুবক নিহত

Ranisankailnews24
আগস্ট ১৯, ২০২৩ ১১:২৬ অপরাহ্ণ
Link Copied!

মেহেরুল ইসলাম মোহন(লালপুর)নাটোরঃনাটোরের লালপুর উপজেলার ওয়ালিয়া ইউনিয়নের নান্দরায়পুর মনসা মন্দিরে শ্রী শ্রী মনসা দেবীর পূজা উৎসব অনুষ্ঠানে মোটরসাইকেল গ্যারেজ করা কে কেন্দ্র করে শনিবার(১৯শে আগষ্ট-২৩) রাত ৮ টার দিকে এ ঘটনা ঘটে।নিহত যুবক নান্দরায়পুর গ্রামের আজিজের ছেলে নাজমুল(২৬) বলে জানা গেছে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়,নাজমুল তার মোটরসাইকেল নিয়ে পূজা অনুষ্ঠানে যাওয়ার জন্য ঐ এলাকার জিয়ার মোটর সাইকেল গ্যারেজের সামনে যায়।এ সময় গ্যারেজের কর্মচারীরা নাজমুলকে মোটর সাইকেল গ্যারেজ করতে বলে।এ নিয়ে তাদের মধ্যে তর্ক বিতর্ক শুরু হয়।এ সময় গ্যারেজ মালিক জিয়াসহ অজ্ঞাত ৪/৫ জন নাজমুলের সাথে তর্ক শুরু করে। তর্ক-বিতর্কের এক পর্যায়ে জিয়ার হাতে থাকা চাকু দিয়ে নাজমুলকে আঘাত করে।এতে নাজমুল রক্তাক্ত হয়ে মাটিতে লুটিয়ে পড়ে।
খবর পেয়ে নাজমুলের আত্মীয়-স্বজন তাকে উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।সেখানে কর্তব্যরত চিকিৎসক নাজমুলকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশকে খবর দিলে পুলিশ মরদেহটি উদ্ধার করে থানায় নিয়ে যায়।এ ঘটনার পর থেকেই গ্যারেজ মালিক জিয়া ও তার সহযোগীরা পালিয়ে যায়।তাদের গ্রেফতারে অভিযান চালানো হচ্ছে।এ ঘটনায় একটি মামলা দায়ের করার প্রস্তুতি চলছে বলেও জানিয়েছেন লালপুর থানার ওসি উজ্জ্বল হোসেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।