ঢাকাসোমবার , ২৩ জানুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

লালপুরে ট্রাকের চাকা বিস্ফোরনে গাছের সাথে ধাক্কায় আহত- ৪

Ranisankailnews24
জানুয়ারি ২৩, ২০২৩ ১:৪০ অপরাহ্ণ
Link Copied!

এস ইসলাম, লালপুর নাটোরঃনাটোরের লালপুরে ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে চার জন আহত হয়েছেন।

সোমবার (২৩ জানুয়ারি ২০২৩) সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার আব্দুলপুর- কচুয়া সড়কের সাইপাড়া মুচিপাড়া নামক এলাকায় এঘটনা ঘটে।

 

স্থানীয় সূত্রে জানা যায়, উপজেলার আব্দুলপুর থেকে একটি ট্রাক আসার পথে ট্রাকের সামনের চাকা বিস্ফোরণ হয়ে নিয়ন্ত্রণ হারিয়ে একটি জামগাছের ধাক্কা লেগে ড্রাইভারসহ চার জন আহত হন। তারা হলেন লালপুর দক্ষিণ লালপুর গ্রামের মোঃ সুবাহান আলীর ছেলে মোঃ রনি (৩০), ইয়াসিন খামারুর ছেলে আব্দুল কুদ্দুস আলী (৫০), মোঃ আমিনুল ইসলামের ছেলে মোঃ বাপ্পি (৩০) এবং নবীনগর গ্রামের মোঃ বিলাল হোসেনের ছেলে মোঃ আরিফুল ইসলাম (৩৫)।

স্থানীয় লোকজন ঘটনারস্থল থেকে আহতদের উদ্ধার করে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে। এদের মধ্যে কুদ্দুসের অবস্থা আশাঙ্কাজনক হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।