ঢাকামঙ্গলবার , ১৮ অক্টোবর ২০২২
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা

লালপুরে নানা কর্মসূচির মধ্য দিয়ে শেখ রাসেলের জন্মদিন পালন

Ranisankailnews24
অক্টোবর ১৮, ২০২২ ৫:৪৩ অপরাহ্ণ
Link Copied!

মেহেরুল ইসলাম মোহন নাটোরঃ নাটোরের লালপুর উপজেলা প্রশাসনের আয়োজ‌নে নানা কর্মসূচির মধ্য দিয়ে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠপুত্র শেখ রা‌সেলের ৫৯ তম জন্ম‌দিন পালিত হয়েছে।এ উপল‌ক্ষে মঙ্গলবার

(১৮অক্টোবর-২২) সকালে শেখ রা‌সে‌লের প্রতিকৃ‌তি‌তে পুস্পমাল‌্য অর্পন করা হয়। পরে “শেখ রাসেল নির্মলতার প্রতীক,দূরন্ত প্রাণবন্ত নির্ভীক” প্রতিপাদ্য কে সামনে রেখে বিশাল একটি বর্ণাঢ্য র‍্যালি লালপুর উপজেলা পরিষদ চত্বরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষীণ শেষে উপজেলা পরিষদ হলরুমে মিলিত হয়ে শেখ রা‌সেল সহ বঙ্গবন্ধু প‌রিবা‌রের সকল শহীদ‌দের মাগ‌ফেরাত কামনায় দোয়া,আ‌লোচনা সভা,পুরস্কার বিতরন,সামাজিক বনায়নে অংশ গ্রহন কারী উপকার ভোগীদের মাঝে গাছ বিক্রয়ের  শেয়ারের চেক বিতরণ,সৃজনশীল মেধা অন্বেষণ প্রতিযোগিতায় শীর্ষ শিক্ষকদের পুরস্কার বিতরণ সহ বিভিন্ন অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠান গুলোতে লালপুর উপজেলা নির্বাহী অ‌ফিসার শামীমা সুলতানার সভাপ‌তি‌ত্বে প্রধান অ‌তিথি হি‌সেবে উপ‌স্হিত ছি‌লেন নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া)আসনের সংসদ সদস্য শহিদুল ইসলাম বকুল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লালপুর উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী,লালপুর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শামীম আহমেদ সাগর,লালপুর উপজেলা সহকারী কমিশনার (ভূমি) দেবাশীষ বাসাক,লালপুর থানার ওসি মোনোয়ারুজ্জামান প্রমুখ।

এ ছাড়াও উপ‌জেলার সকল দপ্ত‌রের কর্মকর্তাবৃন্দ,বিভিন্ন ইলেকট্রিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিক বৃন্দ সহ বিভিন্ন সূধীজন উপস্থিত ছিলেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।