ঢাকাবুধবার , ১৭ মে ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

লালপুরে মারামারির ঘটনায় থানায় পাল্টাপাল্টি অভিযোগ করে ফের সংঘর্ষ,আহত- ৭

Ranisankailnews24
মে ১৭, ২০২৩ ৪:৫২ অপরাহ্ণ
Link Copied!

মেহেরুল ইসলাম মোহন (লালপুর)নাটোরঃ নাটোরের লালপুরে জমি সংক্রান্ত বিরোধের জেরে গত মঙ্গলবার(১৬ই মে-২৩) দুইপক্ষের মারামারির ঘটনায় ৬ জন আহত হলে লালপুর থানায় ২ পক্ষই লিখত অভিযোগ করেন।এরই ধারাবাহিকতায় বুধবার(১৭ই মে) দুপুর দেড়টার দিকে ফের ২ পক্ষের আবারও সংঘর্ষ হয়।এতে নারী সহ ৭ জন আহত হয়েছেন।

আহতরা হলেন,লালপুর উপজেলার চক জোতদৈবকী গ্রামের ইসরাইল হোসেনের ছেলে একরাম(৩৫),উজ্জল(৩০) ও সান্নুর আলী(২৫)এবং মেয়ে সাবেরা(৩০),একই এলাকার দিদার আলীর ছেলে হুজুর আলী(৫৫),হুজুর আলীর ছেলে আলীম(১৮),
সিরাজের ছেলে মেরাজ (৩৩)।
স্থানীয় সূত্রে জানা গেছে, দীর্ঘদিন থেকে হুজুর আলীর সঙ্গে ইসরাইলের বাড়ির জমি-জমা নিয়ে বিরোধ চলে আসছিল।পরে
গতকাল মঙ্গলবার সকাল সাড়ে ৯ টার দিকে ঘর নির্মাণের কাজ নিয়ে দুইপক্ষের বাগবিতণ্ডার একপর্যায়ে উভয়পক্ষের মারামারি হলে ৬ জন আহত হয়ে লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চিকিৎসার জন্য ভর্তি ছিলেন।এ ঘটনায় দুই পক্ষই থানায় অভিযোগ করলে থানা পুলিশ তদন্ত করে যায়।পরে বুধবার দুপুরে দুই পক্ষই স্বাস্থ্য কমপ্লেক্স থেকে ছাড়পত্র নিয়ে বাড়ি ফিরে এসেই ফের উভয়পক্ষ সংঘর্ষে জড়ায়। এতে উভয় পক্ষের নারীসহ ৭ জন আহত হন। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে পুনরায় লালপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে ভর্তি করা হয়।
এ বিষয়ে লালপুর থানার ওসি উজ্জ্বল হোসেন বলেন,খবর পেয়ে থানা পুলিশ দ্রুত ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।এ বিষয়ে তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।