ঢাকাবৃহস্পতিবার , ৬ এপ্রিল ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

লালপুরে ৩১৮জন স্কুল শিক্ষার্থীদের মাঝে ট্যাব বিতরণ

Ranisankailnews24
এপ্রিল ৬, ২০২৩ ৮:৪৫ অপরাহ্ণ
Link Copied!

মেহেরুল ইসলাম মোহন (লালপুর)নাটোরঃনাটোরের লালপুরে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে মাধ্যমিক পর্যায়ে নবম এবং দশম শ্রেণীর মেধাবী শিক্ষার্থীদের স্মার্ট নাগরিক গঠনে জনশুমারি ও গৃহ গননায় ব্যবহৃত ট্যাব

৩১৮জন শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা হয়েছে।
বৃহস্পতিবার (৬ এপ্রিল ২০২৩)লালপুর উপজেলা পরিসংখ্যান কার্যালয়ের আয়োজনে ও উপজেলা প্রশাসনের সহযোগিতায় উপজেলার নবম ও দশম শ্রেণির প্রথম তিনজন করে ৫৩টি মাধ্যমিক বিদ্যালয়ের ৩১৮জন শিক্ষার্থীকে ট্যাব প্রদান করা হয়।
নর্থ বেঙ্গল সুগার মিলস্ হাইস্কুল মিলনায়তনে আয়োজিত উক্ত অনুষ্ঠানে উপজেলা নির্বাহী অফিসার শামীমা সুলতানার সভাপতিত্বে উপজেলা পরিষদের চেয়ারম্যান ইসাহাক আলী,জেলা পরিসংখ্যান কার্যালয়ের উপ-পরিচালক(ভারপ্রাপ্ত) কৃষ্ণপদ সূত্রধর, উপজেলার মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা ওয়াজেদ আলী মৃধা, একাডেমিক সুপারভাইজার সা’দ আহমাদ শিবলী,উপজেলা পরিসংখ্যান কর্মকর্তা সুশান্ত কুমার শীল,নর্থ বেঙ্গল সুগার মিলস হাইস্কুলের প্রধান শিক্ষক গাওছুল আজমসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান প্রধান, অভিভাবক,শিক্ষার্থী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।
এ সময় বক্তারা শিক্ষার্থীদের স্মার্ট বাংলাদেশ সম্পর্কে ধারণা দেন।শিক্ষার্থীদের মাঝে বিতরণ করা ট্যাব সঠিকভাবে ব্যবহার করার পরামর্শ দেন। প্রধানমন্ত্রীর এই উপহার শিক্ষার্থীদের লেখাপড়ায় অনেক ভূমিকা পালন করবে বলে মনে করেন।
উপজেলা চেয়ারম্যান ইসাহাক আলী বলেন,স্মার্ট বাংলাদেশ গড়তে প্রয়োজন স্মার্ট নাগরিক। তাই আমাদের শিক্ষার্থীদের স্মার্টভাবে গড়ে তুলতে হবে।সেজন্য মাননীয় প্রধানমন্ত্রীর এই উপহার সঠিকভাবে ব্যবহার করতে হবে। যা শিক্ষার্থীদের লেখাপড়ায় অনেক ভূমিকা রাখবে।
কচুয়া উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির শিক্ষার্থী মিথিলা আক্তার ও গৌরিপুর স্কুল এন্ড কলেজের দশম শ্রেণির শিক্ষার্থী সায়িম জুলফিকার বলেন,এই ট্যাব পেয়ে আমরা খুবই খুশি এবং প্রধানমন্ত্রীর প্রতি কৃতজ্ঞ।এর মাধ্যমে আমরা অনলাইন ক্লাসসহ ইন্টারনেটের মাধ্যমে বিভিন্ন বিষয়ে জ্ঞান আহরণ করতে পারবো। এতে আমরা অনেক উপকৃত হবো।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।