ঢাকামঙ্গলবার , ৭ ফেব্রুয়ারি ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

লালমনিরহাটে অতিরিক্ত পুলিশ সুপার মারুফা জামালের বদলি জনিত বিদায় সংবর্ধনা প্রদান

Ranisankailnews24
ফেব্রুয়ারি ৭, ২০২৩ ৬:২৩ পূর্বাহ্ণ
Link Copied!

এস,আর শরিফুল ইসলাম রতন, লালমনিরহাটঃলালমনিরহাট জেলা পুলিশের পক্ষ থেকে অতিরিক্ত পুলিশ সুপার জনাব মারুফা জামাল কে বিদায়ী ফুলেল শুভেচ্ছা ও সম্মাননা স্মারক প্রদান করেন লালমনিরহাট জেলা পুলিশ সুপার জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম

মহোদয়।

লালমনিরহাট জেলা পুলিশ সূত্রে জানা যায়, বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার জনাব মারুফা জামাল গত অক্টোবর -২০২০ খ্রিস্টাব্দে লালমনিরহাট জেলায় যোগদান করে এ-সার্কেল এর দায়িত্ব গ্রহণ করেন। দায়িত্ব কালীন সময়ে তিনি অত্যন্ত গুরুত্বপূর্ণ ক্লু লেস মামলার রহস্য উদ্ঘাটন করেন।

তিনি কঙ্গোতে জাতীসংঘ শান্তি মিশনে গমনের লক্ষে টাঙ্গাইল ট্রেনিং সেন্টার এ গত ১৬-১০-২০২২ থেকে ০২-০২-২০২৩ পর্যন্ত ট্রেনিং সম্পন্ন করে চুড়ান্ত ভাবে নির্বাচিত হন।

বিদায়ী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার জনাব মোহাম্মদ আতিকুল হক (ক্রাইম এন্ড অপস্), লালমনিরহাট। মোঃ এরশাদুল আলম অফিসার ইনচার্জ সদর,মোঃ শাহাআলম, অফিসার ইনচার্জ, হাতীবান্ধা থানা,এটিএম গোলাম রসুল, অফিসার ইনচার্জ, কালীগঞ্জ থানা, মোঃ আমিরুল ইসলাম
, ওসি ডিবি, মোঃ আব্দুল কাদের ট্রাফিক ইন্সপেক্টর সহ অন্যান্য অফিসার ও সিভিল স্টাফ সদস্যবৃন্দ।

উক্ত বিদায়ী অনুষ্ঠানে জেলা পুলিশ সুপার মহোদয় সহ সকলেই বিদায়ী অতিরিক্ত পুলিশ সুপার মারুফা জামালের দীর্ঘায়ু কামনা সহ তার বিদেশ সফরের সাফল্য কামনা করেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।