ঢাকাশুক্রবার , ১৪ এপ্রিল ২০২৩
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা
আজকের সর্বশেষ সবখবর

শ্রীমঙ্গলে ১৫০ মেধাবী শিক্ষার্থীকে প্রধানমন্ত্রীর ট্যাব উপহার

Ranisankailnews24
এপ্রিল ১৪, ২০২৩ ৬:১০ অপরাহ্ণ
Link Copied!

মোঃ জাকির হোসেন স্টাফ রিপোর্টেরঃ শ্রীমঙ্গলে বিভিন্ন মাধ্যমিক বিদ্যালয়ের ১৫০ মেধাবী শিক্ষার্থীকে ট্যাব উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী।

বৃহস্পতিবার দুপুর ১২ টায় শ্রীমঙ্গল উপজেলা প্রশাসন ও উপজেলা পরিসংখ্যান অফিসের আয়োজনে বাংলাদেশ পরিসংখ্যান ব্যুরো কর্তৃক বাস্তবায়নাধীন স্মার্ট নাগরিক গঠনে জনশুমারী ও গৃহগণণা ২০২১ প্রকল্প থেকে মাধ্যমিক পর্যায়ের নবম ও দশম শ্রেনীর মেধাবী শিক্ষার্থীদের মাঝে প্রধানমন্ত্রীর পক্ষ থেকে এ ট্যাব তুলে দেন অনুমিত হিসাব সর্ম্পকিত কমিটির সভাপতি উপাধ্যক্ষ ড. মোঃ আব্দুস শহীদ এমপি।

শ্রীমঙ্গল উপজেলা নির্বাহী অফিসার আলী রাজিব মাহমুদ মিঠুন এর সভাপতিত্বে ও পরিসংখ্যান কর্মকর্তা অমলেন্দু সুত্রধর এর সঞ্চালনায় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শ্রীমঙ্গল উপজেলা পরিষদ চেয়ারম্যান ভানুলাল রায়, শ্রীমঙ্গল উপজেলা আওয়ামীলীগের সভাপতি অর্ধেন্দু কুমার দেব, সহকারি কমিশনার (ভূমি) সন্দ্বীপ তালুকদার ও মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা দীলিপ কুমার বর্ধন।

এ সময় বিভিন্ন বিদ্যালয়ের প্রধান শিক্ষক ও শিক্ষার্থীদের অভিভাবকরা উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে শ্রীমঙ্গল উপজেলার ২৫ টি মাধ্যমিক বিদ্যালয়ের নবম ও দশম শ্রেণির ১ থেকে ৩য় রোল নং এর অধিকারী স্টুডেন্টদের মধ্যে প্রধানমন্ত্রীর উপহার হিসেবে এসব ট্যাব তুলে দেয়া হয়।

এ সময় বক্তারা বলেন, এটি আগামীর স্মার্ট বাংলাদেশ বির্নিমানে যেমন ভূমিকা রাখবে তেমনি শিক্ষার্থীদের মধ্যে মেধার উৎকর্ষ বিকাশ প্রতিযোগীতাও বাড়বে।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।