ঢাকাবৃহস্পতিবার , ১১ জানুয়ারি ২০২৪
  1. অপরাধ ও দুর্নীতি
  2. আন্তর্জাতিক
  3. আহত
  4. এওয়ার্ড
  5. কৃষি
  6. খেলাধুলা
  7. জাতীয়
  8. তথ্য প্রযুক্তি
  9. দিবস
  10. ধর্ম
  11. নির্বাচন
  12. বিনোদন
  13. মৃত্যু
  14. রাজনীতি
  15. শিক্ষা

হরিপুরে হত্যা মামলার আসামিদের চার্জশিট থেকে বাদ দেওয়ায় সংবাদ সম্মেলন

Ranisankailnews24
জানুয়ারি ১১, ২০২৪ ৫:০৩ অপরাহ্ণ
Link Copied!

হরিপুর প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের হরিপুরে চাঞ্চল্যকর সাইফুর রহমান হত্যা মামলার কয়েকজন আসামির নাম বাদ দিয়ে চার্জশিট দাখিলের প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে তার ভুক্তভোগী পরিবার।

বৃহস্পতিবার দুপুরে হরিপুর উপজেলার বনগাঁও সরকার পাড়ায় নিজ বাড়িতে এই সংবাদ সম্মেলন করেন নিহত সাইফুল ইসলামের স্ত্রী ও তার পরিবার।
সংবাদ সম্মেলনে বক্তব্য দেন,নিহত সাইফুল ইসলামের স্ত্রী শাহীনা আক্তার, পিতা ফয়জুল ইসলাম ও তার মা সহ আরো অনেক জন। উক্ত সংবাদ সম্মেলনে বক্তারা দাবি করে বলেন থানায় মোটা অংকের উৎকোচের বিনিময়ে এই হত্যা মামলার যে মূল পরিকল্পনাকারী আসামি অলিউর রহমান মাস্টারসহ আরো কয়েকজনের নাম চার্জশিট থেকে বাদ দিয়েছেন পুলিশ। সেই সাথে মামলার যে তদন্তকারী কর্মকর্তা হরিপুর থানায় কর্মরত এস আই বজলুর রহমানের শাস্তি দাবি করেন তারা। মৃত্যু সাইফুল রহমানের মা বলেন আমার ছেলের কি অপরাধ ছিলো কেন আমার ছেলেকে হত্যা করা হয়েছে আর হত্যাকারিদের নাম চার্জশিট থেকে কেন বাদ দেওয়া হয়েছে আমি তার বিচার চাই।

সাইফুল রহমানের মেয়ে বলেন আমার পিতাকে জারা হত্যা করেছেন এবং হত্যা কারিদের নাম চার্জশিট থেকে বাদ দিয়েছেন আমি তাদের শাস্তির দাবি জানাচ্ছি। অত্র গ্রামের সাবেক অবসরপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসার (বাংলাদেশ সেনাবাহিনী) আলহাজ্জ্ব মোঃ আবু হানিফ সরকার বলেন আমি ঘটনার দিন উপস্থিত ছিলাম আমার সামনেই ঘটনাটি ঘটেছে এবং সাইফুল রহমান সহ তাদের পরিবারের লোকজনকে একা পেয়ে হত্যার জন্য বিভিন্ন দেশি অস্ত্র, হাসুয়া, ফেরসা,লাঠি রড সহ নিয়ে মারপিট করে চলে যায় । পরে আহতদের চিকিৎসার জন্য দিনাজপুর নিয়ে যাওয়া হয় চিকিৎসা চলাকালীন সাইফুল রহমান মৃত্যু বরণ করেন। উল্লেখ্য যে, গত বছরের ৩ মে জায়গা জমির জের ধরে সাইফুল রহমান ও তার পিতা ফয়জুল ইসলামকে হত্যার উদ্দেশ্যে হামলা করে তাদের পার্শ্ববর্তী গ্রামের গফফার পাড়া গ্রামের অলিউর রহমান মাষ্টার সহ ১২ জন।
পড়ে আহতদের চিকিৎসার জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল হাসপাতালে আই সি ইউতে ভর্তি করানো হয় ৪ দিন চিকিৎসা চলাকালীন সাইফুল রহমান মৃত্যু হয় । এরই পরিপ্রেক্ষিতে গত ৫, মে নিহত সাইফুল রহমানের স্ত্রী শাহিনা আক্তার বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করেন। উক্ত মামলার আসামি অলিউর রহমান সহ কয়েক জনের নাম চার্জশিট থেকে বাদদেওয়ায় সংবাদ সম্মেলন করেন ভুক্তভোগীর পরিবার।
এই বিষয়ে এস আই বজলুর রহমানের সাথে মুঠো ফোনে জানতে চাইলে তিনি বলেন আপনারা কোটে গিয়ে জানতে পারেন।

এই সাইটে নিজম্ব নিউজ তৈরির পাশাপাশি বিভিন্ন নিউজ সাইট থেকে খবর সংগ্রহ করে সংশ্লিষ্ট সূত্রসহ প্রকাশ করে থাকি। তাই কোন খবর নিয়ে আপত্তি বা অভিযোগ থাকলে সংশ্লিষ্ট নিউজ সাইটের কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করার অনুরোধ রইলো।বিনা অনুমতিতে এই সাইটের সংবাদ, আলোকচিত্র অডিও ও ভিডিও ব্যবহার করা বেআইনি।